Header Ads

Surongo Full HD Quality Movie

 একটা মুভির কথাই বলি।কারণ বলাটা জরুরি।

রায়হান রাফি পরিচালিত আফরান নিশোর প্রথম মুভি সুড়ঙ্গ।অসাধারণ একটা মুভি।আমার দেখা সেরা বাংলা মুভির তালিকায় অবশ্যই থাকবে এটা।এই ঘর এই সংসার মুভির পর এটাই আমার সবচেয়ে প্রিয় বাংলা সিনেমা।

মূলত পুনর্জন্ম দেখার পর বাংলা কন্টেন্টের প্রতিও আমার আগ্রহ বাড়ে।সীমিত বাজেট থাকা ও টেকনিক্যাল জ্ঞান কম থাকা সত্ত্বেও অসাধারণ কন্টেন্ট বানানো সম্ভব তার সুন্দর প্রমাণ পুনর্জন্ম।

যদিও সুড়ঙ্গ নিয়ে আমার expectations ছিলোই না।কারণ রায়হান রাফির ফ্রাইডে মুভি মোটেও ভালো লাগে নি(পরাণ এখনো দেখিনি),আর রায়হান রাফি মুভিতে টুইস্ট টার্ন কম রাখে,তার সাথে হাওয়া আমার expectations অনুযায়ী ভালো হয়নি।আবার সুড়ঙ্গের রিভিউতে শুনি এটা থ্রিলার না,মূল যে ব্যাংক ডাকাতির প্লট তা খুবই সীমিত,ফার্স্ট হাফ শুধু লাভ স্টোরিই।শুনে expectations Negative এ চলে যায়।



কিন্তু সিনেমা হলে যা দেখলাম তা অসাধারণ। মুভিটা দেখে প্রচুর হাসছি।আর Ending পুরাই unexpected.


বলায় যাই বাংলাদেশের সিনেমার ইতিহাসের নবজাগরণের আরেকটা মাইলফলক এটা।

সিনেমাটা কলকাতাতেও রিলিজ দেয়া হবে।আমার মতে প্রতিটা বাঙালির উচিত তাদের নিজের সিনেমাকে সুযোগ দেয়া।হিরো আলম,শাকিব খান,অনন্ত জলিলকে ট্রোল করে,সাউথ ইন্ডিয়ান মুভির জোয়ারে ভেসে আর কোরিয়ান মুভির প্রেমে ডুবে আমাদের নিজেদের ফিল্ম ইন্ডাস্ট্রির কোনো উন্নয়ন হবে না।

https://www.highcpmrevenuegate.com/kgjbf8zg?key=28db49dbd8152a9a2d546137e8c2688c



যেহেতু এটা একটা ভালো কন্টেন্ট একটা সুযোগ ডিজার্ভ করে, মুভি দেখে এরপর বাংলা সিনেমা ইন্ডাস্ট্রিকে যত ইচ্ছা ট্রোল করুন।




No comments

Theme images by Zemdega. Powered by Blogger.